ব্যক্তিত্ব

অরোরা ফিল্ম কর্পোরেশন (পরিবেশক)

চলচ্চিত্র নাম
রত্নাকর (১৯২১)
বিদ্যাসুন্দর (১৯২২)
কৃষ্ণসখা (১৯২৭)
শঙ্করাচার্য (১৯২৭)
কেলোর কীর্তি (১৯২৮)
নিষিদ্ধ ফল (১৯২৮)
দেবদাস (১৯২৯)
পিয়ারী (১৯৩০)
পূজারী (১৯৩১)
দেনা পাওনা (১৯৩১)
চিরকুমার সভা (১৯৩২)
পল্লীসমাজ (১৯৩২)
পুনর্জন্ম (১৯৩২)
কপালকুণ্ডলা (১৯৩৩)
মাসতুতো ভাই (স্বল্পদৈর্ঘ্য) (১৯৩৩)
মীরাবাই (১৯৩৩)
সীতা (১৯৩৩)
এক্সকিউজ্‌ মী স্যার্‌ (স্বল্পদৈর্ঘ্য) (১৯৩৪)
মহুয়া (১৯৩৪)
রূপলেখা (১৯৩৪)
অবশেষে (স্বল্পদৈর্ঘ্য) (১৯৩৫)
গৃহদাহ (১৯৩৬)
মায়া (১৯৩৬)
শিবরাত্রি (স্বল্পদৈর্ঘ্য) (১৯৩৬)
অর্ঘ্য (স্বল্পদৈর্ঘ্য) (১৯৩৭)
দিদি (১৯৩৭)
সাপুড়ে (১৯৩৯)
অভিনব (নিশির ডাক) (১৯৩৯)
দ্বিতীয় পথ (স্বল্পদৈর্ঘ্য) (১৯৪০)
পরিচয় (১৯৪১)
পতিব্রতা (১৯৪২)
সন্ধ্যা (১৯৪৪)
পথের সাথী (১৯৪৬)
নার্স সিসি (১৯৪৭)
দেবদূত (১৯৪৮)
প্রতিবাদ (১৯৪৮)
বন্ধুর পথ (১৯৪৯)
বিষের ধোঁয়া (১৯৪৯)
পথহারার কাহিনী (১৯৫০)
রূপকথা (১৯৫০)
ভগিনী নিবেদিতা (১৯৬২)
ডাকাতের হাতে (১৯৬২)
রাধাকৃষ্ণ (১৯৬৪)
রাজা রামমোহন (১৯৬৫)
স্বপ্ন নিয়ে (১৯৬৬)
আরোগ্য নিকেতন (১৯৬৯)
বোধোদয় (স্বল্পদৈর্ঘ্য) (১৯৫১)
ছুটীর দিনে (স্বল্পদৈর্ঘ্য) (১৯৫১)
খেলাঘর (স্বল্পদৈর্ঘ্য) (১৯৫১)
মহাপ্রস্থানের পথে (১৯৫২)
প্রহ্লাদ (১৯৫২)
বনহংসী (১৯৫৩)
মুস্কিল আসান (১৯৫৩)
জয়দেব (১৯৫৪)
গোধূলি (১৯৫৫)
পরিশোধ (১৯৫৫)
রাইকমল (১৯৫৫)
অপরাজিত (১৯৫৬)
মহানিশা (১৯৫৬)
হরিশ্চন্দ্র (১৯৫৭)
মাধবীর জন্য (১৯৫৭)
চুপি চুপি আসে (১৯৬০)
পথের পাঁচালী (১৯৫৫)
চণ্ডীদাস (১৯৩২)
নটীর পূজা (১৯৩২)
ভাগ্যচক্র (১৯৩৫)
দেবদাস (১৯৩৫)
মুক্তি (১৯৩৭)
উদয়ের পথে (১৯৪৪)
রামের সুমতি (১৯৪৭)
বিষ্ণুপ্রিয়া (১৯৪৯)
পরিত্রাণ (১৯৫১)
বকুল (১৯৫৪)
নদ ও নদী (১৯৫৪)
পরশ পাথর (১৯৫৮)
অযান্ত্রিক (১৯৫৮)
জলসাঘর (১৯৫৮)
দুরন্ত জয় (১৯৭৩)
বিদ্যাপতি (১৯৩৮)
চলচ্চিত্র নাম

personality details banner