বিভূতি চক্রবর্তী (চিত্রগ্রাহক)
-
জন্ম
১৯২০, বাংলাদেশ
চলচ্চিত্র নাম |
---|
জাগরণ (১৯৪৭) |
বৈকুন্ঠের উইল (১৯৫০) |
দুই ভাই (১৯৬১) |
দাদাঠাকুর (১৯৬২) |
শেষ চিহ্ন (১৯৬২) |
সরি ম্যাডাম (১৯৬২) |
ত্রিধারা (১৯৬৩) |
গোধূলিবেলায় (১৯৬৪) |
কিনু গোয়ালার গলি (১৯৬৪) |
লব কুশ (১৯৬৬) |
পাড়ি (১৯৬৬) |
দেবীতীর্থ কামরূপ কামাখ্যা (১৯৬৭) |
পান্না (১৯৬৭) |
পরিশোধ (১৯৬৮) |
বালক গদাধর (১৯৬৯) |
মহাকবি কৃত্তিবাস (১৯৭০) |
কুলহারা (১৯৫১) |
মহিষাসুর বধ (১৯৫২) |
সিরাজদ্দৌলা (১৯৫২) |
ধ্রুব (১৯৫৩) |
মায়াকানন (১৯৫৩) |
সবুজ পাহাড় (১৯৫৩) |
না (১৯৫৪) |
সতীর দেহত্যাগ (১৯৫৪) |
শিবশক্তি (১৯৫৪) |
ভগবান শ্রীশ্রীরামকৃষ্ণ (১৯৫৫) |
বিধিলিপি (১৯৫৫) |
প্রশ্ন (১৯৫৫) |
রিক্সাওয়ালা (১৯৫৫) |
জনতার আদালত (১৯৭২) |
শ্রী শ্রী মা লক্ষ্মী (১৯৭৭) |
আগুনের ফুলকি (১৯৭৮) |
জয় মঙ্গলচণ্ডী মা (১৯৮০) |
ক্ষ্যাপা ঠাকুর (১৯৮৭) |
একাকী (১৯৯০) |
ক্রোধী (১৯৯২) |
মহাভারতী (১৯৯৪) |
চন্দ্রনাথ (১৯৫৭) |
ঘুম (১৯৫৭) |
হারজিৎ (১৯৫৭) |
পুনর্মিলন (১৯৫৭) |
বৃন্দাবন লীলা (১৯৫৮) |
যমালয়ে জীবন্ত মানুষ (১৯৫৮) |
সোনার কাঠি (১৯৫৮) |
ভ্রান্তি (১৯৫৯) |
দুই বেচারা (১৯৬০) |
সখের চোর (১৯৬০) |
চলচ্চিত্র নাম |